আঞ্জুমানে হেফাজতের আমীর আল্লামা খলিলুর রহমান হামিদী অসুস্থ

0

কওমিকণ্ঠ ডেস্ক : আঞ্জুমানে হেফাজতে ইসলামের আমীর, জামিয়া লুৎফিয়া আনোয়ারুল উলূম বরুণা, মৌলভীবাজারের মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা শায়খ খলিলুর রহমান হামিদী পীর সাহেব বরণা (৮০) অসুস্ত হাসপাতালে ভর্তি। হযরতের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা।

আজ (১২ সেপ্টেম্বর) শনিবার সকালে বরুণার জামিয়ার মুহাদ্দিস মুফতি হিফজুর রহমান ফুয়াদ এবং বরুণার জামিয়ার শিক্ষক ও হযরতের নাতি মাওলানা সাইয়েদ আতহার জাকওয়ান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ।

তারা জানান, গত পরশু (৯ সেপ্টেম্বর) আল্লামা শায়খ খলিলুর রহমান হামিদী শারিরিক অবস্থার অবনতি হলে সিলেট মহানগরস্থ নর্থ ইষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে ভুগছেন। এ্যাজমার কারণে তিনি লান্সের সমস্যায় আক্রান্ত, জ্বর, ডায়াবেটিক অনিয়ন্ত্রিত এবং হাই প্রেসার।

তারা আরো জানান,  তিনি সিলেট নর্থ ইষ্ট হাসপাতালরে ডায়াবেটিক বিভাগের প্রধান ডাক্তার আবদুল হান্নান তারেকের তত্বাবধানে চিকিৎসাধীন আছেন।হযরতের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।

খলীফায়ে মাদানী রহ. লুৎফর রহমান বর্ণভী রহ.-এর সুযোগ্য বড় সাহেবজাদা আল্লামা শায়খ খলিলুর রহমান হামিদী পীর সাহেব বরণা। তিনি বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-বেফাকের সহসভাপতি। এছাড়াও মৌলভীবাজারসহ সিলেট অঞ্চলের বিভিন্ন মাদরাসাসমূহের মুরব্বী খেদমত আঞ্জাম দিচ্ছেন।

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.