আবু ইউসুফসহ ৩ জনকে স্থায়ীভাবে বরখাস্ত করল বেফাক

0

কওমিকণ্ঠ ডেস্ক : বেফাকুল মাদারিসিলি আরাবিয়া বাংলাদেশ-বেফাকের শৃঙ্খলা বিরোধী কাজ, ফলাফল জালিয়াতিসহ নানা অভিযোগের ভিত্তিতে পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আবু ইউসুৃফসহ ৩জনকে স্থায়ীভাবে বরখাস্ত করেছে।

বেফাকের সহসভাপতি আল্লামা নুর হোসাইন কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত রুদ্ধদার বৈঠকে জরুরি ৩ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বেফাকের সহকারী মহাসচিব মাওলানা মাহফুজুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিদ্ধান্তসমূহ হলো-

০১। বেফাকের শৃঙ্খলা বিরোধী নানা অনিয়মের অভিযোগ পাওয়ায় পরীক্ষা নিয়ন্ত্রণ মাওলানা আবু ইউসুফকে স্থায়ীভাবে বরখাস্ত করা হয়েছে। মাওলানা আবু ইউসুফও অভিযোগ স্বীকার করে বরখাস্তের সিদ্ধান্ত কে মেনে নিয়েছেন।

আরো পড়ুন : আল্লামা শফীর জামাতা ইসহাক নূর ও বেফাকের আবু ইউসুফের ফোনালাপ ফাঁস

০২। ফোনালাপে বেফাকের পরিদর্শক মাওলানা ত্বহার নামও ওঠে এসেছে। নানা অনিয়ম ও বেফাকের শৃঙ্খলা বিরোধী কাজে জড়িত থাকায় তাকেও বরখাস্ত করা হয়েছে।

আরো পড়ুন : এবার বেফাকের খাস কমিটি নিয়ে আবু ইউসুফ ও আনাস মাদানীর ফোনালাপ ফাঁস (ভিডিও)

০৩। পরীক্ষা বিভাগের সঙ্গে কর্মরত ঢাকার ফরিদাবাদ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা আবদুল গণীকে এ মুহূর্ত থেকে বেফাকের সকল কর্মকাণ্ড থেকে বরখাস্ত করা হয়। মাওলানা আব্দুল গণী বেফাক মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুসের চাচা।

আরো পড়ুন : এবার আবু ইউসুফ ও পরিদর্শক ত্বহার ফোনালাপ ফাঁস (ভিডিও)

বৈঠকে খাস কমিটির সদস্যদের মধ্যে থেকে উপস্থিত ছিলেন বেফাকের সহ সভাপতি মুফতি ওয়াক্কাস, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আবদুল হক ময়মনসিংহ, মাওলানা আবদুল হামিদ মধুপুর পীর সাহেব, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা আতাউল্লাহ হাফিজ্জী, মাওলানা ছফিউল্লাহ পীরজঙ্গী মাদরাসা, মাওলানা আনাস মাদানী মাওলানা মুসলেহ উদ্দীন রাজু, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা বাহাউদ্দীন জাকাারিয়া, মহসচিব মাওলানা আবদুল কুদ্দুস, সহকারী মহাসচিব মাওলানা নুরূল আমিন, অর্থ সম্পাদক মাওলানা মনিরুজ্জামান প্রমুখ।

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.