‘ইসরাইলের বর্বরতা থেকে বাঁচতে ঐক্যবদ্ধ লড়াই করতে হবে’

0

কওমিকণ্ঠ ডেস্ক : ইহুদিবাদী ইসরাইলের যুদ্ধবাজ প্রধানমন্ত্রী বেনিয়ামিন ফিলিস্তিনের শতকরা ৩০ ভাগ ভূমি দখলের পরিকল্পনা ঘোষণা করেছেন। চলতি জুলাই মাস থেকে সেই পরিকল্পনা বাস্তবায়নের কাজ শুরুর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ফিলিস্তিন সলিডারিটি কাউন্সিল বাংলাদেশ।

নেতৃদ্বয় বলেছেন, ইহুদিবাদী ইসরাইল মানবতার ও মুসলিমদের শত্রু। তারা ফিলিস্তিনিদের নির্বিচারে গুলি করে হত্যা করছে তাদের বাকি ভূমিটুকুও জবর দখলের জন্য। ইহুদিবাদী ইসরাইলের বর্বরতা থেকে ফিলিস্তিনিদের বাঁচাতে মুসলমানদের ঐক্যবদ্ধ লড়াই করা ছাড়া মুক্তির কোনো পথ নেই।

রবিবার (৫ জুলাই) বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংস্থার চেয়ারম্যান ড. মাওলানা শহীদুল ইসলাম ফারুকী ও মহাসচিব মুফতি মুহাম্মদ আব্দুল্লাহ নাটোরী।

নেতৃদ্বয় বলেন, নিজেদের মধ্যে সকল দ্বন্দ্ব-সংঘাত পরিহার করে ফিলিস্তিনিদের জমি দখলের প্রতিবাদে মুসলিম উম্মাহকে এগিয়ে আসতে হবে।মধ্যপ্রাচ্যে মুসলিম দেশগুলোর মধ্যে সংঘাত জিইয়ে রেখেছে আমেরিকা। যাতে তার ঘনিষ্ঠ মিত্র ইসরাইলের দখলদারিত্বে বিরুদ্ধে কেউ নাক গলাতে না পারে।

নেতৃদ্বয় আরো বলেন,  গোটা ইসরাইল রাষ্ট্রটিই প্রতিষ্ঠিত হয়েছে ফিলিস্তিনিদের ভূমি জবর-দখল করে। তারা আরো বলেন, সময় এসেছে ঐক্যবদ্ধ হয়ে ইহুদি সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার। তা না হলে বিশ্ব মানচিত্র থেকে মুসলিম দেশ ফিলিস্তিন একেবারেই হারিয়ে যাবে।

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.