এবার ‘আসমাউল হুসনা’ গাইলেন আতিফ আসলাম (ভিডিও)

0

আন্তর্জাতিক ডেস্ক : এবার আতিফ আসলাম গাইলেন ‘আসমাউল হুসনা’ বা মহান আল্লাহর ৯৯টি গুণবাচক নাম। পবিত্র রমজানে তার মধুর কণ্ঠের এই গান সামাজিকমাধ্যমেও ভাইরাল হয়েছে। রোজার সময়ে তার শক্তিশালী কণ্ঠে আল্লাহর নামের সুর সম্মোহন তৈরি করেছে।-খবর ডনের

মুসলিম বিশ্ব ইতিমধ্যে পবিত্র রমজানের শেষ দশদিনে প্রবেশ করেছে। আর পুরো বিশ্ব প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় জর্জরিত। সময়টি এমন যে মানুষের মধ্যে দুশ্চিন্তা বাড়ছে। আজানের সঙ্গে সঙ্গে মুসল্লিরাও মসজিদে যাচ্ছেন তারাবিহ পড়তে। আর এ সময়েই পাকিস্তানি রকস্টারের জবান থেকে ভেসে আসলো আল্লাহর নামের সুর।

এর আগেও একবার ভাইরাল হন এই বলিউড শিল্পী। গত এপ্রিলে আজান দিয়ে তার রেকর্ড করে অনলাইনে ছেড়ে দেন। মানুষ মুগ্ধ হয়ে সেই আজানের ভিডিও দেখেছে। গত বছরে কোক স্টুডিওর আধ্যাত্মিক কালামের সঙ্গে জড়িত ছিলেন তিনি। তার কণ্ঠে কাওয়ালি ‘তাজদার-ই-হারাম’ এখন পর্যন্ত কোক স্টুডিও’র জনপ্রিয়তার তালিকায় শীর্ষে।

আতিফ আসলাম বলেন, আল্লাহর নাম জপের চেয়ে আর কোনো কিছু আমাকে এতো বেশি টানে না। সবকিছুর চেয়ে আমি এগুলোকে ভালোবাসি। এসব আমার আত্মায় শান্তি এনে দেয়। নবীজির আমলে সংকটের সময় মানুষ বাড়ির ছাদে গিয়ে আজান দিতেন। তেমনি করোনার আতঙ্কের সময় আমি আজান পরিবেশন করেছি।

-কিউকে/জেড

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.