করোনায় আক্রান্ত হলেন শফিউল আলম চৌধুরী নাদেল

0

কওমিকণ্ঠ ডেস্ক : এবার বৈশ্বিক মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশে ক্রিকেট বোর্ড-বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

আজ (২২ মে) শুক্রবার বিকালে তিনি এ তথ্য গণমাধ্যমে নিশ্চিত করেন।

তিনি বলেন, ছয়দিন আগে হালকা জ্বর এসেছিলো। পরশু টেস্ট করিয়েছিলাম। বৃহস্পতিবার রিপোর্ট হাতে পেয়েছি। করোনা রিপোর্টে আমার পজিটিভ এসেছে। এখনও ভালো আছি।দেশবাসীর কাছে দোয়া চেয়ে তিনি সিলেটের বাসায় আইসোলেশনে আছেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, শফিউল আলম নাদেল স্কুলজীবনেই ছাত্রলীগের সাথে জড়িত হন। ১৯৮৬ সালে সিলেট সরকারি পাইলট উচ্চবিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হন। পরবর্তীতে সিলেট সরকারি কলেজ এবং এমসি কলেজে পড়াকালীন ছাত্রলীগের রাজনীতি করেন। পরে সিলেট জেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য হন।

১৯৮৭ সালে তিনি এমসি কলেজ ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য হন। ১৯৮৯ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য ছিলেন। ১৯৯৩ সালে তিনি সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হন। পরে ১৯৯৭ সালে হন সভাপতি।

ছাত্রলীগের রাজনীতির পর আ’লীগের রাজনীতিতে জড়ান নাদেল। ছাত্রলীগের জেলা শাখায় রাজনীতি করলেও আ’লীগের মহানগর শাখায় যুক্ত হন। ২০০৪ থেকে ২০১১ সাল পর্যন্ত সিলেট মহানগর আ’লীগে শিক্ষাবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ২০১১ সালের নভেম্বর থেকে সাংগঠনিক সম্পাদক হন।

শফিউল আলম নাদেল রাজনীতির বাইরে তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক, ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। এছাড়া সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতির দায়িত্বও পালন করছেন নাদেল।

-কিউকে/জেড

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.