দেশে নিরাপত্তাহীনতা চরম পর্যায়ে পৌঁছেছে : ড. আহমদ আবদুল কাদের

0

কওমিকণ্ঠ ডেস্ক : খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, দেশে নাগরিকদের নিরাপত্তাহীনতা চরম পর্যায়ে পৌঁছেছে। ঘরে বাইরে কোথায়ও আজ মানুষের নিরাপত্তা নেই। একজন নারী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ঘরের ভিতর ঢুকে তার পিতাসহ নির্মমভাবে আহত করা হয়েছে। আর এর সাথে ক্ষমতাসীন দলের নেতারা জড়িত।

তিনি বলেন, কিছু দিন পূর্বে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সাবেক মেজর সিনহা মুহাম্মদ রাশেদ খানকে পুলিশ গুলি করে হত্যা করেছে। প্রশাসনের পদধারীদের যদি এমন অবস্থা হয় তবে সাধারণ মানুষ, বিরোধী দলের নেতাকর্মীদের কি অবস্থা তা সহজেই বুঝা যায়। আইনের শাসনের অভাব, দুর্নীতি, দলীয় দুর্বৃত্তপনা আর বিচারহীনতার সংস্কৃতির কারণে এ সব অঘটন, দুবৃত্তপনার ঘটনা ঘটছে। দুর্নীতি মুক্ত সমাজ গঠন, আইনের শাসন, জনগণের সরকার প্রতিষ্ঠায় সবাইকেই ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৪টায় পল্টনে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে তিনি এসব কথা বলেন। কওমিকণ্ঠে প্রেরিত দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক মোঃ আব্দুল জলিল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্মমহাসচিব- মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মোঃ আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, মাওলানা আজীজুল হক, মুফতি ওযায়ের আমীন, হাজী নূর হোসেন প্রমুখ।

শুক্রবার এশার নামাজের সময় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে এসি-গ্যাস বিস্ফোরণে মুয়াজ্জিনসহ অন্তত: ১৪ জন নিহত ও ইমামসহ ৪০ মুসল্লিা অগ্নিদগ্ধের ঘটনায় গভীর শোক প্রকাশ করে নিহতদের রুহের মাগফিরাত কামানা করে এবং আহতদের আশু আরোগ্য লাভের জন্য বিশেষ দোয়-মুনাজাত পরিচালনা করেন মাওলানা আহমদ আলী কাসেমী।

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.