বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে যাত্রীদের মৃত্যুতে ছাত্র মজলিসের শোক

0

ডেস্ক রিপোর্ট : বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবিতে বহু মানুষের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন।

নেতৃদ্বয় বলেন এ মর্মান্তিক লঞ্চ দুর্ঘটনার প্রকৃত কারণ উদ্ঘাটনে তদন্ত কমিটি গঠন এবং প্রকৃত দোষীদের শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করতে সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান। এবং একই সাথে এ লঞ্চ দুর্ঘটনায় যারা মারা গেছেন তাদের পরিবারকে সরকারের পক্ষ থেকে যথাযথ ক্ষতি পূরণ প্রদানের দাবী জানান।

আজ (২৯ জুন) সোমবাার বিকালে কেন্দ্রীয় প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী স্বাক্ষরিত গণমাধ্যম পাঠানো এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় এই শোক জানান।

launch-4.jpg

নেতৃদ্বয় বলেন, বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে প্রায় অর্ধশত যাত্রীর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পুরো জাতি শোকাহাত। ঢাকার শ্যামবাজার সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে ছেড়ে আসা এম ভি মর্নিং বার্ড নামের একটি শতাধিক যাত্রী নিয়ে লঞ্চ ডুবে গেলে এখন পর্যন্ত এ ঘটনায় প্রায় অর্ধশত মানুষের প্রানহানী ঘটে।

নেতৃদ্বয় বলেন, বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে বহু যাত্রীর মর্মান্তিক সলিল সমাধির ঘটনায় পুরো জাতি মর্মাহত, শোকাভিভূত। এ লঞ্চ ডুবির ঘটনায় যে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়েছে তা সহ্য করা কঠিন। বুড়িগঙ্গায় মর্নিং বার্ড লঞ্চ ডুবির ঘটনায় মর্মান্তিভাবে নিহতদের রুহের মাগফিরাত কামানা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন নেতৃদ্বয়।

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.