বেফাকের মজলিসে আমেলার সদস্য হলেন কাজিরবাজার মাদরাসার মুহতামিম

0

কওমিকণ্ঠ ডেস্ক : বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-বেফাকের মজলিসে আমেলার সদস্য হলেন জামিয়া মাদানিয়া ইসলামিয়া কাজিরবাজার সিলেটের মুহতামিম মাওলানা সামীউর রহমান মূসা।

জামিয়া মাদানিয়া ইসলামিয়া কাজিরবাজার সিলেটের প্রতিষ্ঠাতা মুহতামিম ও শায়খুল হাদীস ও বেফাকের সাবেক সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান রহ.-এর সাহেবজাদা।

আজ (১৪ জুলাই) মঙ্গলবার রাতে বেফাকের মহাপরিচালক অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী কওমিকণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বেফাকের সহসভাপতি মাওলানা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত রুদ্ধদার বৈঠকে এই সিদ্ধান্ত হয়।

বৈঠকে মহাসচিবের বিরুদ্ধে তাৎক্ষণিক কোনো সিদ্ধান্ত না নিলেও তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়েছে।

বেফাকের আজকের বৈঠকে খাস কমিটির সদস্যদের মধ্যে থেকে উপস্থিত ছিলেন বেফাকের সহসভাপতি মুফতি ওয়াক্কাস, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা আবদুল হক ময়মনসিংহ, মাওলানা আবদুল হামিদ মধুপুর পীর সাহেব, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা ছফিউল্লাহ পীরজঙ্গী মাদরাসা, মাওলানা আনাস মাদানী, মাওলানা মুসলেহ উদ্দীন রাজু, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া। মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুস, সহকারী মহাসচিব মাওলানা মাহফুজুল হক ও মাওলানা নুরুল আমিন এবং অর্থ সম্পাদক মাওলানা মনিরুজ্জামান প্রমুখ।

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.