মৃত্যুর স্মরণ অন্যায় কাজ থেকে বিরত রাখে : পীর সাহেব বরুনা

0

বড়লেখা প্রতিনিধি : বরুনার পীর আল্লামা মুফতী রশীদুর রহমান ফারুক বলেছেন, করোনা ভাইরাসকে ভয় নয়, আল্লাহ ও তাঁর রাসুলের উপর দৃঢ়বিশ্বাস এবং মহব্বত রেখে আমাদের রাখতে হবে। সর্বদা মৃত্যুকে স্মরণ করলে অন্যায় ও গর্হিত কাজ থেকে বিরত থাকা সহজ হয়। এর দ্বারা আমাদের ঈমান মজবুত হয়। সৎপথে চলতে উৎসাহ যোগায়।

গতকাল ৮ আগস্ট রাতে বড়লেখা পৌর শহরের এক রেস্টুরেন্টে সাংবাদিক এম. এম আতিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বরুনার পীর মুফতী রশীদুর রহমান ফারুক উপরোক্ত কথাগুলো বলেন।

মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা পৌরসভার মেয়ের আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মাওলানা রুহুল আমিন, মাওলানা খায়রুল ইসলাম প্রমুখ।

এর পূর্বে টেকাহালী মাদরাসার প্রিন্সিপাল মাওলানা বদরুল ইসলামের সুস্থতা কামনায় বিশেষ খতম ও দোয়া মাহফিলেও মুফতী রশীদুর রহমান ফারুক প্রধান অতিথির বক্তব্য রাখেন।
আঙ্গুরা মোহাম্মদপুর মাদরাসার প্রিন্সিপাল শায়খ মাওলানা জিয়া উদ্দিনের সভাপতিত্বে এতে সিলেট শাহজালাল দরগা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ীসহ সিলেটের বিশিষ্ট মুহাদ্দিসগণ উপস্থিত ছিলেন।

শেষে অসুস্থসহ দেশ জাতি ও মুসলিম উম্মাহের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন আল্লামা মুফতী রশীদুর রহমান পীর সাহেব বরুনা।

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.