উদ্যোক্তা প্লাটফর্ম কওমি ফাউন্ডেশনের মডারেটর সভা অনুষ্ঠিত

0

কওমিকণ্ঠ ডেস্ক: আলেম উদ্যোক্তা তৈরির অনলাইন প্লাটফর্ম “কওমি ফাউন্ডেশনের” মডারেটর মিটিং গতকাল বুধবার (৮ জুলাই) বিকেল ৩ টায় সিলেট নগরীর জিন্দাবাজারে বাংলা ইউনিভার্সিটির বোর্ডরুমে এ মিটিং অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা ও এডমিন হাফিজ মাওলানা ফায়যুর রাহমানের সভাপতিত্বে বোর্ড অব মডারেটস-এর মেম্বাররা কওমি ফাউন্ডেশনকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় বক্তব্য দেন ফাউন্ডেশনের অন্যতম উদ্যোক্তা মাওলানা নোমান বিন আরমান, মাওলানা সাদিকুর রাহমান, মাওলানা সাইফ রাহমান, মাওলানা ইমদাদুল হক ফয়েজী, হাফিজ সালমান আহমদ সুহেল, মৌলভী সাইয়্যিদ মুজাদ্দিদ ও মাওলানা নাজিম বিন হক।

করোনা-পরিস্থিতি ও দেশের বাইরে থাকার কারণে যে সমস্ত মডারেটরগণ সভায় উপস্থিত হতে পারেননি, তারা অনলাইনে যুক্ত হয়ে সভার কার্যবিবরণীকে সম্মতি জানান।

সভায় বক্তারা বলেন, আলেম ওলামারা উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত হলে বাজারব্যবস্থা স্থিতিশীল হয়ে উঠবে। ভেজালমুক্ত খাদ্যপণ্য সহজলভ্য হবে। সমাজে শান্তি প্রতিষ্ঠিত হবে। তাই সমাজ ও নিজেদের প্রয়োজনে আলেমদেরকে উদ্যোক্তা হতে হবে।

বক্তারা বলেন, কওমি ফাউন্ডেশন আলেমদের অনলাইন মার্কেট। এই মার্কেট থেকে পণ্য কিনে ক্রেতারা নির্ভেজাল ও প্রতারণামুক্ত থাকতে পারেন। তারা সবাইকে এই মার্কেটে যুক্ত হয়ে মার্কেটের পরিসর বড় করার অাহবান জানান।

-ইএম

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  

Comment

Share.