বেফাকের কেন্দ্রীয় পরীক্ষায় নুরুল কুরআন মাদরাসার অভাবনীয় সাফল্য

0

কওমিকণ্ঠ ডেস্ক : বেফাকুল মাদাসিরিল আরাবিয়া বাংলাদেশ-বেফাকের ৪৩ তম কেন্দ্রীয় পরীক্ষায় অংশগ্রহণ করে হিফজ বিভাগে কৃতিত্বপুর্ণ ফলাফল অর্জন করেছে মৌলভীবাজার জেলার ব্যতিক্রমধর্মী শিক্ষা প্রতিষ্ঠান সদর উপজেলার শ্রীরাইনগরে অবস্থিত নূরুল কুরআন মাদরাসা মৌলভীবাজার।

এবারের বেফাকের ৪৩তম কেন্দ্রীয় পরিক্ষায় অংশগ্রহণ করে ৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ জন মুমতায (A+) সহ ২জন ছাত্র মেধাতালিকায় ২য় স্থান ও একজন জায়্যিদ জিদ্দান পেয়ে কৃতকার্য হয়েছে।

ফলাফল প্রতিক্রিয়ায় সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান ও মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আহমদ বিলাল মহান রাব্বুল আলামীনের শুকরিয়া আদায় করে শিক্ষকবৃন্দকে অভিনন্দন জানান, বিশেষ করে যে সকল শিক্ষার্থীরা মেহনত করে এ আশাতীত ফলাফল অর্জনে সক্ষম হয়েছে তাদের শুকরিয়া আদায় করেন এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। আগামী দিনগুলোতেও অতিতের ন্যায় ফলাফলের ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করে যাব ইনশাআল্লাহ, দেশবাসীর সসহযোগীতা ও দোয়া চাই।

উল্লেখ্য, মাদ্রাসার প্রতিষ্ঠালগ্ন থেকে নুরুল কুরআনের ছাত্ররা মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে আসছে,নুরুল কুরআন মাদরাসা সফলতার ৪র্থ বর্ষে পদার্পণ করল।

Comment

Share.